২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জন্মদিন-পার্টির কথা বলে প্রেমিকাকে নিয়ে গণধর্ষণের অভিযোগ

আটক অভিযুক্ত প্রেমিক। - ছবি : সংগৃহীত

সাভারে প্রায় সাত মাস প্রেমের পর প্রেমিকাকে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।

বুধবার এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক রবিউলকে আটক করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে অভিযান পরিচালনা করে সাভারের কলমা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রবিউল ইসলাম নওগাঁ জেলার ধামুইরহাট থানার বিন্দুখাশ গ্রামের আজিজুল হক ওরফে আজিজা হকের ছেলে।

অন্য আসামিরা হলো, সাভারের কলমা এলাকার শাহজাহানের ছেলে শহিদুল ইসলাম (২৭), সাভারের জিনজিরা এলাকার আব্দুল ওহাবের ছেলে মনির হোসেন ওরফে মনির কসাই (৪০) ও জিনজিরা এলাকার আবু ইউসুফের ছেলে মো: রবিন (২৭)। এ ঘটনায় এই চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে মামলা করা হয়েছে। ভুক্তভোগী তরুণী এখন ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপক্রাসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, রবিউলের সাথে প্রায় সাত মাস ধরে প্রেমের সম্পর্ক ওই তরুণীর। পরে গত সোমবার রাতে রবিউল বন্ধুর ছেলের জন্মদিনের পার্টির কথা বলে সন্ধ্যায় সাভার সদর ইউনিয়নের কলমা এলাকার আকবর আলীর পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় ওই তরুণীকে। সেখানে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার বন্ধুদের হাতে তুলে দেয়া হয় তাকে। এ সময় তরুণীকে মারধর করে পালাক্রমে আরো ছয়জন ধর্ষণ করে তাকে। এরপর ভুক্তভোগী অসুস্থ অবস্থায় বাসায় ফিরে যায়। পরে থানায় অভিযোগ দায়ের করা হলে রবিউলকে আটক করে আদালতে পাঠানো হয়। ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে কাজ শিখছিল।

সাভার মডেল থানার উিউটি অফিসার (এসআই) নূরুল কাদের সৈকত জানান, মামলার প্রধান আসামিকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল