০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

কামরাঙ্গীরচরে একই বাসা থেকে ২ যুবকের লাশ উদ্ধার

-

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগের সুরভি লবণের কারখানার পাশে একটি বাসা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন মোঃ মেরাজ (২০) ও মোঃ রুবেল (১৯)।

আজ দুপুর ১টার দিকে মেরাজকে অজ্ঞান অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুবেলকে ঘটনাস্থলেই মৃত অবস্থায় পাওয়া গেছে।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় এ ঘটনা নিশ্চিত করেন।

তিনি বলেন, মেরাজ লালবাগ একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন। গতকাল মঙ্গলবার মেরাজের মা-বাবা মুন্সিগঞ্জ গ্রামের বাড়ি যান। রাতে মেরাজ বন্ধু রুবেলকে নিয়ে বাসায় ছিলেন। আজ সকাল ৯টায় ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দেখতে পান, রুবেল ঘটনাস্থলেই মারা গিয়েছেন। মেরাজ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক এলাকার লোকজনের সহযোগিতায় মেরাজকে চিকিৎসার জন্য দুপুর ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই অনিরুদ্ধ জানান, মৃত রুবেলের সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

অনিরুদ্ধ রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা যায় দু’জনেই বিষ জাতীয় কোনো কিছু খেয়ে মারা গেছেন। মেরাজের মুখ দিয়ে বিষাক্ত লালা বের হচ্ছে। তবে কে বা কারা এই বিষজাতীয় দ্রব্য তাদের পান করিয়েছে নাকি নিজেরাই পান করেছেন, এ বিষয়ে কোনো কিছু জানা যায়নি।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মেরাজের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ


premium cement