০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

মির্জাপুরে ট্রাক চাপায় প্রাণ গেল ২ বন্ধুর

মির্জাপুরে ট্রাক চাপায় প্রাণ গেল ২ বন্ধুর - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইল জেলার মির্জাপুরে ট্রাকের চাপায় দুই বন্ধু নিহত হয়েছেন।

সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আন্ডারপাসের ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে ও হাজী আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী ইয়াছিন হোসেন কানন (২২) এবং একই গ্রামের আবু বক্করের ছেলে শহীদুল ইসলাম (২৫)। তারা একে ওপরের বন্ধু।

জানা গেছে, সকালে মোটরসাইকেলযোগে বন্ধু শহীদুলকে নিয়ে ইয়াসিন হোসেন কানন মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। মির্জাপুর বাইপাস আন্ডারপাসের ওপরে এলে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিন মারা যান। গুরুতর আহত শহীদুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ


premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে আরো সক্রিয় হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আমিরে জামায়াত ‘বরিস হঠাও’ আন্দোলন তুঙ্গে : নির্বাচনের দিকেই কি হাঁটছে ব্রিটেন? রাস্তায় ফেলে পঞ্চায়েত সদস্যসহ ৩ জনকে হত্যা পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অবরুদ্ধ গাজার ‘প্রাচীর ভেঙে’ ফিলিস্তিনি তরুণী এখন সুইডেনের মেয়র বোনকে বাঁচাতে গিয়ে ভাইয়েরও মৃত্যু করোনায় মারা গেছেন ভারোত্তলনে স্বর্ণজয়ী রিয়ানা চাঁদপুরে ২০০ কোরবানির হাট : গরুর চড়া দামে বিপাকে ক্রেতা-বিক্রেতা হজের আনুষ্ঠানিকতা শুরু, অংশ নিয়েছেন ১০ লাখ মুসল্লি

সকল