২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিমান বাহিনীর সার্জেন্টের

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিমান বাহিনীর সার্জেন্টের - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় আবুল বাসার নামে বাংলাদেশ বিমান বাহিনীর এক সার্জেন্ট নিহত হয়েছেন।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আবুল বাশার সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাকরাইল গ্রামের বাসিন্দা। তিনি যশোর বিমান বাহিনীর মতিউর রহমান ঘাঁটিতে সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, দুর্ঘটনা-কবলিত একটি কাভার্ডভ্যান থেকে আবুল বাসারের লাশ উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, ঢাকা থেকে আসা কাভার্ডভ্যানটি দ্রুতগতিতে ছিল এবং চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। হয়তো বড় কোনো ট্রাক বা গাড়ির সাথে ধাক্কা খায়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির ভেতরে থাকা সার্জেন্ট বাসার ঘটনাস্থলেই নিহত হন। তবে, চালক ও সহযোগী পালিয়ে গেছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল