২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১। - প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিক্সাচালকসহ আহত হয়েছেন আরো দু’জন।

রোববার বালিগাঁও এলাকার নাভানা প্লাস্টিক পাইপ কারখানার পাশে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিক্সার আরোহী ছিলেন বলে জানা গেছে।

নিহতর নাম, হালিমা আক্তার (২১)। তিনি পাবনার সাব্বির মিয়ার স্ত্রী।

কালীগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে অটোরিক্সাটি যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিল। পথে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের কালীগঞ্জ থানার বালিগাঁও এলাকার নাভানা প্লাস্টিক পাইপ কারখানার পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই হালিমা নিহত হন। এ ঘটনায় অটোরিক্সাচালক নাজমুল মিয়াসহ (২৮) আরো দু’জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি জব্দ করেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল