০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

গাজীপুরে তিতাসের অভিযান, ১২ শ’ সংযোগ বিচ্ছিন্ন 

গাজীপুরে তিতাসের অভিযান, ১২ শ’ সংযোগ বিচ্ছিন্ন। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে তিতাসের অভিযানে এক হাজার ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া প্রায় তিন কিলোমিটার গ্যাস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার দিনভর এ অভিযানে অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্ডার কামরুজ্জামানের এ অভিযান পরিচালনা করেন। 

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গাজীপুর সিটি করপোরেশনের ডেগেরচালা ও পাশের মেম্বারবাড়ী রোড এলাকার ১১টি পয়েন্টে বিভিন্ন বাসা-বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাসা-বাড়িতে অনুমোদনহীন অতিরিক্ত চুলায় অবৈধ সংযোগের সন্ধান পাওয়া যায়। এতে প্রায় ৬০০ বাসা-বাড়ির এক হাজার ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং অবৈধভাবে স্থাপিত প্রায় তিন কিলোমিটার পাইপ লাইনের সংযোগ বিচ্ছিন্ন ও অপসারণ করা হয়। 

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের (জোবিঅ-জয়দেপুর) ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহ নেওয়াজ লতিফ, প্রকৌশলী মোঃ আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ ও সহকারি প্রকৌশলী জাবের নূরানীসহ টেকনিক্যালটিম উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement