২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পদ্মা নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

পদ্মা নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের টেপুরাকান্দিতে পদ্মা নদী সংলগ্ন কুমার নদের উৎসমুখে বাঁধ ধসে নিখোঁজ শ্রমিক বিল্লাল হোসেন শেখের (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে টেপুরাকান্দির মদনখালি খাল থেকে লাশটি উদ্ধার করে ফরিদপুর ফায়ার সার্ভিস।

এর আগে শুক্রবার ভোরের দিকে আকস্মিক ঘূর্ণি বাতাসে বাঁধটি ধসে যায়। ঠিখ এমন সময় বাঁধের ওপর দিয়ে পার হতে গিয়ে নিখোঁজ হন বিল্লাল হোসেন।

নিখোঁজ বিল্লাল জেলা সদরের ডিক্রিরচর ইউনিয়নের পালডাঙ্গীর বাসিন্দা। সে নৌ-পথে ইট বহনের ট্রলার শ্রমিকের কাজ করতেন। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

ফরিদপুরের নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসআই রুহুল আমিন নিখোঁজ বিল্লাল হোসেনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধানে ঢাকা থেকে আসা ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। পরে বিকেল ৩টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল