২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পদ্মা নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

পদ্মা নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের টেপুরাকান্দিতে পদ্মা নদী সংলগ্ন কুমার নদের উৎসমুখে বাঁধ ধসে নিখোঁজ শ্রমিক বিল্লাল হোসেন শেখের (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে টেপুরাকান্দির মদনখালি খাল থেকে লাশটি উদ্ধার করে ফরিদপুর ফায়ার সার্ভিস।

এর আগে শুক্রবার ভোরের দিকে আকস্মিক ঘূর্ণি বাতাসে বাঁধটি ধসে যায়। ঠিখ এমন সময় বাঁধের ওপর দিয়ে পার হতে গিয়ে নিখোঁজ হন বিল্লাল হোসেন।

নিখোঁজ বিল্লাল জেলা সদরের ডিক্রিরচর ইউনিয়নের পালডাঙ্গীর বাসিন্দা। সে নৌ-পথে ইট বহনের ট্রলার শ্রমিকের কাজ করতেন। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

ফরিদপুরের নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসআই রুহুল আমিন নিখোঁজ বিল্লাল হোসেনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধানে ঢাকা থেকে আসা ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। পরে বিকেল ৩টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি

সকল