২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিরামপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

- ছবি : সংগৃহীত

নাশকতার অভিযোগে হাকিমপুর উপজেলা জামায়াতের আমির এবং সাবেক ভাইস চেয়ারম্যানসহ ছয় নেতাকর্মীকে আটক করেছে দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোরে বিরামপুর পৌরসভার কলেজবাজার-বটতলা এলাকার একটি চায়ের দোকান থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় দু’টি মোটরসাইকেল ও জিহাদী বইসহ বেশ কয়েকটি লাঠি।

এ ঘটনায় বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহারুল ইসলাম ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলা জামায়াতের আমির ও সাবেক ভাইস-চেয়ারম্যান আমিনুল ইসলাম (৪৫), একই উপজেলার বোয়ালদার ইউনিয়ন জামায়াতের আমির আলতাব হোসেন (৫৪) এবং সেক্রেটারি আজাহার আলী মন্ডল (৬০)।

অপর তিনজন হলেন, নবাবগঞ্জ উপজেলার রেজাউল ইসলাম (৩২), আব্দুর রাফি (২০) এবং নাজিম উদ্দিন (২০)। তারা সকলে জামায়াত-শিবিরের কর্মী।

পুলিশ জানায়, বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বিরামপুরে সংগঠিত হয়ে নাশকতার চেষ্টা করছে এমন খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে কলেজবাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে থেকে ছয় জনকে আটক করা হয়। সে সময় বাকিরা পালিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গ্রেফতারকৃত আসামিদের বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। পলাতকদেরকে গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল