২০ আগস্ট ২০২২
`

বিরামপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক


নাশকতার অভিযোগে হাকিমপুর উপজেলা জামায়াতের আমির এবং সাবেক ভাইস চেয়ারম্যানসহ ছয় নেতাকর্মীকে আটক করেছে দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোরে বিরামপুর পৌরসভার কলেজবাজার-বটতলা এলাকার একটি চায়ের দোকান থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় দু’টি মোটরসাইকেল ও জিহাদী বইসহ বেশ কয়েকটি লাঠি।

এ ঘটনায় বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহারুল ইসলাম ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলা জামায়াতের আমির ও সাবেক ভাইস-চেয়ারম্যান আমিনুল ইসলাম (৪৫), একই উপজেলার বোয়ালদার ইউনিয়ন জামায়াতের আমির আলতাব হোসেন (৫৪) এবং সেক্রেটারি আজাহার আলী মন্ডল (৬০)।

অপর তিনজন হলেন, নবাবগঞ্জ উপজেলার রেজাউল ইসলাম (৩২), আব্দুর রাফি (২০) এবং নাজিম উদ্দিন (২০)। তারা সকলে জামায়াত-শিবিরের কর্মী।

পুলিশ জানায়, বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বিরামপুরে সংগঠিত হয়ে নাশকতার চেষ্টা করছে এমন খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে কলেজবাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে থেকে ছয় জনকে আটক করা হয়। সে সময় বাকিরা পালিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গ্রেফতারকৃত আসামিদের বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। পলাতকদেরকে গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ


premium cement

সকল