১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে

ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার হওয়া যুবতির অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে।

জানা গেছে, নিহত ওই যুবতির নাম মুরছালিনা (২৩)। সে উপজেলার বোয়ালমারী সদর ইউনিয়নের সাতৈর ফ্লাইওভারের পাশে চুকিনগর গ্রামের মো: মতিয়ার মন্ডলের (৫০) মেয়ে। চুকিনগর গ্রামের সাবেক ইউপি সদস্য মো: চুন্নু মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, মুরছালিনা সম্পর্কে আমার ভাতিজি।

ছয় বছর আগে সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাদশা শেখের ছেলে মো: ইসমাইল শেখের (৩০) সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে মো: ইমাম শেখ নামের ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

চুন্নু মন্ডল জানান, গত ৭ মে শনিবার মুরছালিনার শ্বশুর বাদশা শেখ আমাদের বাড়িতে এসে জানান, মুরছালিনাকে সকাল থেকে পাওয়া যাচ্ছে না। এরপর মঙ্গলবার অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের সংবাদ পেয়ে থানায় গিয়ে গায়ের পোশাক ও মাথার চুল দেখে মুরছালিনাকে শনাক্ত করি।

জানা গেছে, মুরছালিনার স্বামী ইসমাইল শেখ চট্টগ্রামে একটি কোম্পানির সেলসম্যান হিসেবে কাজ করে। বছর ছয়েক আগে তাদের বিয়ে হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, মেয়েটির পরিচয় সম্পর্কে একটি পরিবার তাদের মেয়ে দাবি করলেও আমরা এখনও পরিচয় নিশ্চত হতে পারিনি। পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। বিষয়টি চুড়ান্ত হলে লাশ হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার বোয়ালমারীর দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার ময়েনদিয়া-ফরিদপুর সড়কের পাশে পাটখেত থেকে বস্তাবন্দী ও অর্ধগলিত অবস্থায় মাথা বিচ্ছিন্ন ওই যুবতির লাশটি উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement