০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে

ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার হওয়া যুবতির অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে।

জানা গেছে, নিহত ওই যুবতির নাম মুরছালিনা (২৩)। সে উপজেলার বোয়ালমারী সদর ইউনিয়নের সাতৈর ফ্লাইওভারের পাশে চুকিনগর গ্রামের মো: মতিয়ার মন্ডলের (৫০) মেয়ে। চুকিনগর গ্রামের সাবেক ইউপি সদস্য মো: চুন্নু মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, মুরছালিনা সম্পর্কে আমার ভাতিজি।

ছয় বছর আগে সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাদশা শেখের ছেলে মো: ইসমাইল শেখের (৩০) সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে মো: ইমাম শেখ নামের ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

চুন্নু মন্ডল জানান, গত ৭ মে শনিবার মুরছালিনার শ্বশুর বাদশা শেখ আমাদের বাড়িতে এসে জানান, মুরছালিনাকে সকাল থেকে পাওয়া যাচ্ছে না। এরপর মঙ্গলবার অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের সংবাদ পেয়ে থানায় গিয়ে গায়ের পোশাক ও মাথার চুল দেখে মুরছালিনাকে শনাক্ত করি।

জানা গেছে, মুরছালিনার স্বামী ইসমাইল শেখ চট্টগ্রামে একটি কোম্পানির সেলসম্যান হিসেবে কাজ করে। বছর ছয়েক আগে তাদের বিয়ে হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, মেয়েটির পরিচয় সম্পর্কে একটি পরিবার তাদের মেয়ে দাবি করলেও আমরা এখনও পরিচয় নিশ্চত হতে পারিনি। পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। বিষয়টি চুড়ান্ত হলে লাশ হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার বোয়ালমারীর দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার ময়েনদিয়া-ফরিদপুর সড়কের পাশে পাটখেত থেকে বস্তাবন্দী ও অর্ধগলিত অবস্থায় মাথা বিচ্ছিন্ন ওই যুবতির লাশটি উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশ।


আরো সংবাদ


premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে আরো সক্রিয় হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আমিরে জামায়াত ‘বরিস হঠাও’ আন্দোলন তুঙ্গে : নির্বাচনের দিকেই কি হাঁটছে ব্রিটেন? রাস্তায় ফেলে পঞ্চায়েত সদস্যসহ ৩ জনকে হত্যা পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অবরুদ্ধ গাজার ‘প্রাচীর ভেঙে’ ফিলিস্তিনি তরুণী এখন সুইডেনের মেয়র বোনকে বাঁচাতে গিয়ে ভাইয়েরও মৃত্যু করোনায় মারা গেছেন ভারোত্তলনে স্বর্ণজয়ী রিয়ানা চাঁদপুরে ২০০ কোরবানির হাট : গরুর চড়া দামে বিপাকে ক্রেতা-বিক্রেতা হজের আনুষ্ঠানিকতা শুরু, অংশ নিয়েছেন ১০ লাখ মুসল্লি

সকল