২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোনারগাঁওয়ে জামায়াতে ইসলামীর বিক্ষোভ

তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোনারগাঁওয়ে জামায়াতে ইসলামীর বিক্ষোভ। - ছবি : নয়া দিগন্ত

ভোজ্যতেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলা শাখা।

সোমবার সকালে সোনারগাঁওয়ে কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মান্নান ও জামায়াতের জেলা শিক্ষা ইন্সপেক্টর আজগর আলী বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য ও নারায়ণগঞ্জ জেলা শিক্ষা সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আলী খান ও অন্যান্য নেতৃবৃন্দ।

অধ্যাপক মোহাম্মদ আলী খান বলেন, ভোজ্যতেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ দেশের গণমানুষের পক্ষ থেকে আমরা এর তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। এমনিতেই খাদ্যপণ্যের দাম আকাশচুম্বী, সাধারণ মানুষের নাগালের বাইরে। অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহার করুন। 


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল