১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জ্বীনের বাদশা ও সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে আটক ১

জ্বীনের বাদশা ও সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে আটক ১। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের নগরকান্দায় প্রথমে জ্বীনের বাদশা ও পরে সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তি সংঘবদ্ধ মোবাইল প্রতারক চক্র ওয়েলকাম পার্টির সদস্য বলে অভিযোগ ওঠেছে।

সোমবার দুপুর ১টার দিকে পৌরসভার কোর্টপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ওই ব্যক্তি ভাংগা উপজেলার আলগী ইউনিয়নের পুর্ব আলগী গ্রামের মৃত ভোলানাথ দাসের ছেলে দীপক কুমার দাস (৩২)।

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে আটক করা গেলেও তার সহযোগী ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামের সেকেন্দার শেখের ছেলে আশরাফ শেখ (৩৫) কৌশলে পালিয়ে যায়।

জানা গেছে, নগরকান্দা পৌরসভার চৌমুখা গ্রামের বাসিন্দা একটি ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা সুমী জাহাঙ্গীর নামে এক নারীর সাথে প্রতারক চক্রের সদস্যরা প্রথমে জ্বীনের বাদশা ও পরে সেনা কর্মকর্তা পরিচয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। সোমবার সকাল ১১টার দিকে সুমী জাহাঙ্গীর ওই দু’জনকে তার অফিসে ডেকে এনে কৌশলে আটকে রাখেন। পরে পুলিশকে খবর দিলে প্রতারক চক্রের আরেক সদস্য আশরাফ শেখ কৌশলে পালিয়ে যান সেখান থেকে।

এ সময় পুলিশ দীপক কুমার দাসের নিকট থেকে সেনাবাহিনীর পোশাক পরিহিত একটি নকল পরিচয়পত্র ও কিছু ঘুমের ঔষধ উদ্ধার করে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল