২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১

কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি - ছবি : নয়া দিগন্ত

সাভারের আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রির অভিযোগে রাজিব হাওলাদার (২২) নামের এক হোটেল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আল্লাহর দান বিরিয়ানি হাউস-৫ নামের দোকান থেকে তাকে আটক করা হয়।

আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে সাতটি বিরিয়ানির দোকান রয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরো একজন পলাতক রয়েছেন। বিল্লাল একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

জানা গেছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই দোকানে কয়েকজন সাংবাদিক যান। সেখানে কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি রান্না করা কি না জানতে চান তারা। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল সাংবাদিকদের ওপরে চড়াও হন। এ ঘটনায় পুলিশকে খবর দিলে তিনি সরে পড়েন। পরে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজিবকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। আলামত হিসেবে গোশত এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল