০২ জুলাই ২০২২
`

আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১

কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি - ছবি : নয়া দিগন্ত

সাভারের আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রির অভিযোগে রাজিব হাওলাদার (২২) নামের এক হোটেল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আল্লাহর দান বিরিয়ানি হাউস-৫ নামের দোকান থেকে তাকে আটক করা হয়।

আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে সাতটি বিরিয়ানির দোকান রয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরো একজন পলাতক রয়েছেন। বিল্লাল একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

জানা গেছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই দোকানে কয়েকজন সাংবাদিক যান। সেখানে কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি রান্না করা কি না জানতে চান তারা। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল সাংবাদিকদের ওপরে চড়াও হন। এ ঘটনায় পুলিশকে খবর দিলে তিনি সরে পড়েন। পরে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজিবকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। আলামত হিসেবে গোশত এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল