২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

শ্রীপুরে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু। - প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে সহপাঠীদের সাথে সাঁতার কাটতে গিয়ে পুকুরে ডুবে স্কুলছাত্র সাইদুর রহমান তনুর (১৫) মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জৈনা বাজার এলাকার স্থানীয় সিরাজুল হক মাতবরের পুকুরে এ ঘটনা ঘটে।

নিহত তনু নাটোর জেলার বিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মো: সাজ্জাদুর রহমানের ছেলে। সে উপজেলার জৈনা বাজার এলাকায় এইচএকে একাডেমির নবম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা দুপুরে পুকুরে জাল ফেলে তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা জানান, তিনি সপরিবারে জৈনা বাজারে ভাড়া বাসায় থেকে স্থানীয় দাদা গ্রুপের একটি কারখানায় চাকরি করেন। রোববার স্কুল বন্ধ থাকায় তনু সহপাঠীদের সাথে সকাল সাড়ে ১০টার দিকে পুকুরে সাঁতার শিখতে নামে। একটি কলাগাছের টুকরায় ভর করে সে সাঁতরে পুকুরের মাঝখানে চলে যায়। একপর্যায়ে কলাগাছ থেকে হাত ফসকে পুকুরের পানিতে তলিয়ে যায়। এ সময় তার সাথে থাকা বাকিদের চিৎকার শুনে স্থানীয় লোকজন গিয়ে পুকুর থেকে তনুকে উদ্ধারের চেষ্টা করেন। একপর্যায়ে জাল ফেলে দুপুর ১টার দিকে
তনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মরিয়ম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তনুর মৃত্যু হয়েছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, নিহতের লাশ শ্রীপুর হাসপাতালে আছে। স্বজনদের আবেদনের মাধ্যমে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement