১৭ মে ২০২২
`

ইয়াবা নিয়ে কারাগারে মেয়েকে দেখতে গিয়ে আটক মা

আটক রাণী বেগম - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি মেয়েকে দেখতে গিয়ে কারা ফটকে কারারক্ষীদের হাতে ইয়াবাসহ আটক হয়েছেন এক মা। শনিবার দুপুরে তাকে আটক করেছেন নারী কারারক্ষী।

তার নাম রাণী বেগম (৪৫)। তিনি যশোর জেলার বাঘারপাড়া থানার দশ পাখিরা গ্রামের মামুনের স্ত্রী।

এদিকে অপর ঘটনায় মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ৪৯০ পিছ ইয়াবাসহ এক যুবককে আটক করেছে কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

তার নাম মোঃ আব্দুল আলীম (৪০)। তিনি গাজীপুর মহানগরীর জয়দেবপুর এলাকার আব্দুল হামীমের ছেলে।

কারা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কারাগারের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশের সময় কারা ফটকে দায়িত্বপালনরত নারী কারারক্ষী মাকসুদা বেগম ওই নারীর দেহ তল্লাশিকালে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে ১৮৯ পিছ ইয়াবা ট্যাবলেট দেখতে পান। পরে নারীকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ইয়াবাসহ ওই নারীকে কোনাবাড়ী মেট্রোপলিটন থানায় নিয়ে যায়।

কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, আটককৃত রানী বেগম মাদক মামলায় মহিলা কারাগারে আটক তার মেয়ে বুশরা জাহান বিনির সাথে দেখা করতে যাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে জব্দকৃত ইয়াবা তার মেয়েকে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন।

তিনি জানান, আটককৃত ওই নারী দুই মাস আগে মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়েছেন। এ ব্যাপারে কোনাবাড়ী থানায় ওই নারীর বিরুদ্ধে একটি মাদক মামলা করা হয়েছে।

জানা গেছে, একই দিন বিকেলে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় ট্রাফিক ডিউটি পালন করছিলেন এ টি এস আই মোঃ মেহরার হোসেন। এ সময় আব্দুল আলীমের সাথে মেহরার হোসেনের ধাক্কা লাগলে তিনি আব্দুল আলীমের গতিরোধের চেষ্টা করেন। এ সময় আব্দুল আলীম তার পকেটে থাকা ইয়াবার প্যাকেট রাস্তায় ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে অন্য ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়।

এ সময় আব্দুল আলীমের সাথে অপর যুবক দৌড়ে পালিয়ে যান। এ ঘটনায় বাসন থানায় মামলা করা হয়েছে বলে জানা গেছে।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল