২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইয়াবা নিয়ে কারাগারে মেয়েকে দেখতে গিয়ে আটক মা

আটক রাণী বেগম - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দি মেয়েকে দেখতে গিয়ে কারা ফটকে কারারক্ষীদের হাতে ইয়াবাসহ আটক হয়েছেন এক মা। শনিবার দুপুরে তাকে আটক করেছেন নারী কারারক্ষী।

তার নাম রাণী বেগম (৪৫)। তিনি যশোর জেলার বাঘারপাড়া থানার দশ পাখিরা গ্রামের মামুনের স্ত্রী।

এদিকে অপর ঘটনায় মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ৪৯০ পিছ ইয়াবাসহ এক যুবককে আটক করেছে কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

তার নাম মোঃ আব্দুল আলীম (৪০)। তিনি গাজীপুর মহানগরীর জয়দেবপুর এলাকার আব্দুল হামীমের ছেলে।

কারা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কারাগারের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশের সময় কারা ফটকে দায়িত্বপালনরত নারী কারারক্ষী মাকসুদা বেগম ওই নারীর দেহ তল্লাশিকালে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে ১৮৯ পিছ ইয়াবা ট্যাবলেট দেখতে পান। পরে নারীকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ইয়াবাসহ ওই নারীকে কোনাবাড়ী মেট্রোপলিটন থানায় নিয়ে যায়।

কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, আটককৃত রানী বেগম মাদক মামলায় মহিলা কারাগারে আটক তার মেয়ে বুশরা জাহান বিনির সাথে দেখা করতে যাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে জব্দকৃত ইয়াবা তার মেয়েকে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন।

তিনি জানান, আটককৃত ওই নারী দুই মাস আগে মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়েছেন। এ ব্যাপারে কোনাবাড়ী থানায় ওই নারীর বিরুদ্ধে একটি মাদক মামলা করা হয়েছে।

জানা গেছে, একই দিন বিকেলে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় ট্রাফিক ডিউটি পালন করছিলেন এ টি এস আই মোঃ মেহরার হোসেন। এ সময় আব্দুল আলীমের সাথে মেহরার হোসেনের ধাক্কা লাগলে তিনি আব্দুল আলীমের গতিরোধের চেষ্টা করেন। এ সময় আব্দুল আলীম তার পকেটে থাকা ইয়াবার প্যাকেট রাস্তায় ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে অন্য ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়।

এ সময় আব্দুল আলীমের সাথে অপর যুবক দৌড়ে পালিয়ে যান। এ ঘটনায় বাসন থানায় মামলা করা হয়েছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement