১৭ মে ২০২২
`

বংশী নদী থেকে নবজাতকের লাশ উদ্ধার


ঢাকার ধামরাইয়ে বংশী নদীর পাড় থেকে রক্তমাখা অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ময়নাতদন্তের জন্য লাশটি রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে উপজেলার চৌহাট ইউনিয়নের সন্ধিতারা গ্রামের বংশী নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতের দিকে ওই এলাকায় নদীর পাড়ে বালুতে ডুবে থাকা এক নবজাতকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে।

নবজাতক শিশুটি পুত্র সন্তান ছিল বলে পুলিশ জানায়।

কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভূমিষ্ট হওয়ার সাথে সাথে নবজাতককে নদীর পাড়ে ফেলে দেয়া হয়েছে। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে তা জানা যায়নি।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল