১৭ মে ২০২২
`

‘দেশের জনগণ ইভিএম প্রতারণা মেনে নেবে না’

‘দেশের জনগণ ইভিএম প্রতারণা মেনে নেবে না’ - ছবি : নয়া দিগন্ত

বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, বিএনপিসহ বাংলাদেশের মানুষ ইভিএম মাধ্যমে নির্বাচন মানে না। বর্তমান সরকার ভোটচুরি নয় ইভিএম-এর মাধ্যমে প্রতারণা করে আবার ক্ষমতায় আসতে চায়। তাই অবিলম্বে জনগণের দাবি মেনে নিয়ে ব্যালটের মাধ্যমে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

তিনি বলেন, বর্তমান স্বৈরাচারী সরকারের জুলুম-নির্যাতনে বাংলাদেশের প্রতিটি মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। তাই বর্তমান সরকারের জুলুম, নির্যাতন ও অত্যাচারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে।

বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিরোধী নেতা-কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে শনিবার বেলা সাড়ে ১১টায় শরীয়তপুরের আঙ্গারিয়া বন্দর এলাকায় শরীয়তপুর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশব্যাপী বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ নেতা-কর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীরা হামলা করেছে। ডা: মঈন খান ও খন্দকার মোশারফের মতো সিনিয়র নেতৃবৃন্দও এই হামলা থেকে বাদ পড়েননি। দুই কোটি টাকা দুর্নীতির অভিযোগ দেশনেত্রী বেগম খালেদা জিয়া শেখ হাসিনার কারাগারে। আর হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে যুবলীগের সভাপতি সম্রাট বাইরে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার এ কে এম নাসির উদ্দিন কালুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, শরীয়তপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম শাহ, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম, শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল হক মোল্যা, সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শেদ টিপুসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

এদিকে ওই দাবিতে একই সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম তালুকদারের নেতৃত্বে শরীয়তপুর মডেল টাউনে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি মোফাজ্জল হোসেন ফকির, সহ-সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাদল, যুব বিষয়ক সম্পাদক ইজাজুল ইসলাম মামুন, জেলা যুবদলের সভাপতি আরিফ উজ্জামান মোল্যা, সহ-সভাপতি মনির হোসেন মাঝি প্রমুখ।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল