১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিবপুরে নাতি ও ছেলের পিটুনিতে আহত বৃদ্ধের মৃত্যু

- প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে চুল কাটা নিয়ে তর্কের জেরে ৯০ বছর বয়সী এক বৃদ্ধকে পিটিয়ে আহত করেছিলেন তারই ছেলে ও নাতি। ঘটনার ১১ দিন পর বৃহস্পতিবার নারায়ণগঞ্জের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জোহর আলী ভূঁইয়া (৯০) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

জোহর আলী শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের বেতাগিয়া গ্রামের বাসিন্দা। ১৬ জানুয়ারি দুপুরে ওই গ্রামের নিজ বাড়িতে তাকে চেয়ার দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তার ছেলে জসিম উদ্দিন ভূঁইয়া (৫০) ও নাতি নাহিদ ভূঁইয়ার (২৫) বিরুদ্ধে।

এ ঘটনায় করা হত্যা মামলায় পুলিশ ওই দু’জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, জোহর আলী তার চুল বড় করে রাখতে চাইছিলেন। এ নিয়ে ১৬ জানুয়ারি দুপুরে নাহিদ ভূঁইয়ার সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নাহিদ তার বাবা জসিম উদ্দীন ভূঁইয়াকে ডেকে আনেন।

এ সময় উত্তেজিত অবস্থায় বৃদ্ধ দাদাকে প্লাস্টিকের চেয়ার দিয়ে আঘাত করেন নাহিদ। একই সময়ে ছেলে জসিম উদ্দীনও পাশেই থাকা কোদালের হাতল দিয়ে বাবার তলপেটে আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

আহত অবস্থায় ওই বৃদ্ধকে পাশের বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনেরা।

পরে তাকে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। বৃহস্পতিবার বিকেলে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত বৃদ্ধের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক মো: মিনহাজ বলেন, এ ঘটনায় জোহর আলীর নাতি ও ছেলেকে আসামি করে একটি মামলা করেছেন তার মেয়ে নূরজাহান বেগম। মামলা হওয়ার পরপরই দু’জনকে আটক করা হয়েছে। অভিযুক্ত নাতি নাহিদ ভূঁইয়া পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement