২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

-

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি ও দু’জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক সোহেল মিয়া (৩২), চালকের সহকারী (হেলপার) সুজন মিয়া (২৬) ও কাঠ ব্যবসায়ী বাবু (২৫)। দুর্ঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ধনবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার কয়াপাড়া এলাকায় ঢাকাগামী একটি ইটবোঝাই ট্রাকের সাথে ধনবাড়ীগামী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ ভ্যান চালক ও হেলপারের মৃত্যু হয়।

ধনবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) ইদ্রিস আলী জানান, এ দুর্ঘটনার পর ট্রাকের চালক বা হেলপার কাউকে পাওয়া যায়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ভুয়ারপাড়া নামক স্থানে কাঠবোঝাই নছিমন উল্টে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

নিহত বাবু (২৫) পৌর শহরের ডুবাইল ঘটকবাড়ির নুরুল ইসলামের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী।
জানা গেছে, বৃহস্পতিবার রাতে কাঠ বোঝাই নছিমন নিয়ে নবগ্রাম থেকে ডুবাইলের উদ্দেশ্যে রওয়ানা দেন ওই কাঠ ব্যবসায়ী বাবু। রাতে ভুয়ারপাড়া নামক স্থানে পৌঁছলে নছিমনটি উল্টে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ আজ বাদ জুমা ডুবাইল গাংগাপাড়া কবরস্থানে দাফন করা হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল