১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে ৯৫ মণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার, গ্রেফতার ২

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকভর্তি ৩ হাজার ৮০০ কেজি (৯৫ মণ) নিষিদ্ধ পলিথিন উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। বুধবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুরনি এলাকা থেকে এই পলিথিন উদ্ধার করা হয়।

এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পলিথিন ভর্তি ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তাররা হলেন রংপুর জেলার হারাগাছ থানার তপধন গ্রামের বুদা রায়ের ছেলে ট্রাকের চালক মিলন রায় (২৮), একই জেলার পশুরাম থানার জলছত্র গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ট্রাকের হেলপার শামীম (২৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১০টার দিকে মহাসড়কের ওই এলাকার নিরিবিলি হোটেলের সামনে একটি মিনি ট্রাক থেমে থাকতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি দৌড়ে পালিয়ে গেলেও চালক ও হেলপারকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ৭ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৩ হাজার ৮০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়।

আটককৃত ট্রাক চালক ও হেলপারের নামে মামলা হয়েছে।

বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আজিজুল হক জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ

সকল