২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ২ আন্তঃজেলা চোরা কারবারি গ্রেফতার

মির্জাপুরে ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিনসহ ২ চোরা কারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানা পুলিশ ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিনসহ দুই চোরা কারবারিকে গ্রেফতার করেছে।

বুধবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান চালিয়ে কুরনী এলাকায় নিরিবিলি হোটেলের সামনে টাঙ্গাইলগামী একটি ট্রাকে ভর্তি ৮৫ বস্তা পলিথিনসহ ওই দু’জনকে গ্রেফতার করা হয়।

আটক চোরা কারবারিরা হচ্ছেন - রংপুর জেলার পশুরাম থানার জলছত্র গ্রামের মোকলেছুর রহমানের ছেলে শামীম (২৭), একই জেলার হারাগাছ উপজেলার তপধন গ্রামের বুদ্দু রায়ের ছেলে মিলন রায় (২৮)।

গোড়াই হাইওয়ে থানা পুলিশ সূত্র জানায়, বুধবার গোপন সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কুরনী এলাকায় নিরিবিলি হোটেলের সামনের সার্ভিস লেনে রাস্তার উপর টাঙ্গাইলগামী একটি ট্রাকভর্তি নিষিদ্ধ পলিথিন নিয়ে অজ্ঞাতনামা ৩-৪ জন লোক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

গাড়িতে রক্ষিত মালামালের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো জবাব না দিয়ে পালানোর চেষ্টা করলে দু’জনকে গ্রেফতার করা হয়। গাড়ি তল্লাশি করে ৮৫ বস্তা প্লাষ্টিকের বস্তায় রক্ষিত নিষিদ্ধ পলিথির উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত নিষিদ্ধ পলিথিনের মূল্য প্রায় আট লাখ টাকা।

এ ব্যাপারে গোড়াই হাইওয় থানার ওসি মো: আজিজুল হক নয়া দিগন্তকে বলেন, ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিন ও এ কাজে ব্যবহৃত ট্রাকসহ জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে গ্রেফতার করে নিয়মিত মামলা দেয়া হয়েছে। আসামিদের কোর্টে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল