১৭ মে ২০২২
`

মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ২ আন্তঃজেলা চোরা কারবারি গ্রেফতার

মির্জাপুরে ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিনসহ ২ চোরা কারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানা পুলিশ ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিনসহ দুই চোরা কারবারিকে গ্রেফতার করেছে।

বুধবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান চালিয়ে কুরনী এলাকায় নিরিবিলি হোটেলের সামনে টাঙ্গাইলগামী একটি ট্রাকে ভর্তি ৮৫ বস্তা পলিথিনসহ ওই দু’জনকে গ্রেফতার করা হয়।

আটক চোরা কারবারিরা হচ্ছেন - রংপুর জেলার পশুরাম থানার জলছত্র গ্রামের মোকলেছুর রহমানের ছেলে শামীম (২৭), একই জেলার হারাগাছ উপজেলার তপধন গ্রামের বুদ্দু রায়ের ছেলে মিলন রায় (২৮)।

গোড়াই হাইওয়ে থানা পুলিশ সূত্র জানায়, বুধবার গোপন সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কুরনী এলাকায় নিরিবিলি হোটেলের সামনের সার্ভিস লেনে রাস্তার উপর টাঙ্গাইলগামী একটি ট্রাকভর্তি নিষিদ্ধ পলিথিন নিয়ে অজ্ঞাতনামা ৩-৪ জন লোক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

গাড়িতে রক্ষিত মালামালের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো জবাব না দিয়ে পালানোর চেষ্টা করলে দু’জনকে গ্রেফতার করা হয়। গাড়ি তল্লাশি করে ৮৫ বস্তা প্লাষ্টিকের বস্তায় রক্ষিত নিষিদ্ধ পলিথির উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত নিষিদ্ধ পলিথিনের মূল্য প্রায় আট লাখ টাকা।

এ ব্যাপারে গোড়াই হাইওয় থানার ওসি মো: আজিজুল হক নয়া দিগন্তকে বলেন, ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিন ও এ কাজে ব্যবহৃত ট্রাকসহ জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে গ্রেফতার করে নিয়মিত মামলা দেয়া হয়েছে। আসামিদের কোর্টে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল