২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোয়ালন্দে যুবকের রহস্যজনক মৃত্যু

-

রাজবাড়ীর গোয়াল‌ন্দের দৌলত‌দিয়ায় জা‌কির শেখ (৩২) না‌মে এক যুব‌কের রহস‌্যজনক মৃত‌্যু হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ভো‌রে তার লাশ উদ্ধার করা হয়েছে।

জা‌কির হো‌সেন দৌলত‌দিয়া ইউনিয়নের সাহাদৎ মেম্বার পাড়ার ইউসুফ শে‌খের ছে‌লে। তিনি দৌলতদিয়া ঘা‌টে ট্রাক বু‌কিংয়ের কাজ কর‌তেন।

দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম‌্যান আব্দুর রহমান মন্ডল যুব‌কের মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত ক‌রে‌ছেন।

নিহ‌তের পারিবা‌রিক সূ‌ত্রে জানা যায়, জাকির পেশাগত কারণে অনেক রা‌ত করে বাড়িতে আসা-যাওয়া ক‌রতেন। গতরা‌তে কখন বাড়িতে এসেছেন তা কেউ বল‌তে পার‌ছেন না। তাছাড়া তা‌র স্ত্রী ও সন্তান বাড়িতে ছিল না। ভো‌রে জা‌কি‌রের ঘ‌রের দরজা খোলা দেখ‌তে পান আশপাশের লোকজন। সেসময় তারা ভেত‌রে গি‌য়ে দে‌খেন হাত বাঁকা হ‌য়ে মেঝেতে পড়ে আছেন জাকির। তার মু‌খ দি‌য়ে রক্ত পড়ছে। এছাড়া বিছানা অগোছা‌লো এবং এক‌টি স্ক্রু ড্রাইভার নি‌চে প‌ড়ে ছিল। এছাড়া সুইচ বো‌র্ডের স‌কেট খোলা ছিল।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, খবর পে‌য়ে‌ ঘটনাস্থ‌লে এসে লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের ব‌্যবস্থা কর‌ছেন। ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাবে না।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল