২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় মাদরাসাছাত্রসহ ২ জন নিহত

মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় মাদরাসাছাত্রসহ ২ জন নিহত - ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক দু’টি দুর্ঘটনায় মাদরাসাছাত্র তামিমসহ (১২) দু’জন নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার এবং ১২টায় দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাওয়ার কুমারজানি এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের নিচে চাপা পড়ে মাদরাসার ছাত্র তামিম নিহত হয়। সে উপজেলার টাকিয়া কদমা গ্রামের আলী হোসেন ইদ্রিসের ছেলে। মির্জাপুর হাইওয়ে পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

অপর দিকে দুপুর ১২টার দিকে ঢাকা-জয়দেবপুর রেললাইনের মির্জাপুর উপজেলার কড়াইল রেলক্রসিং পার হওয়ার সময় একতা ট্রেনে কাটা পড়ে মেহেরভানু নামে এক শ্রবণ প্রতিবন্ধী নিহত হয়েছেন। তিনি কড়াইল গ্রামের ছায়েদ আলীর স্ত্রী বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক জানান, আইনী প্রক্রিয়া শেষ হওয়ার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল