০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ন ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

গ্রেফতার ৪ ছিনতাইকারী - ছবি : নয়া দিগন্ত

দেশীয় অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ গাজীপুর মহানগরের বোর্ডবাজার ও জাঝর এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জিএমপি গাছা থানা পুলিশ। শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন আলমগীর হোসেন (৪২), মেহেদী হাসান মাসুদ(২১), শফিকুল ইসলাম (৩০) ও সাইফুল ইসলাম রাকিব ওরফে পাগলু রাকিব (৩০)।

এদের কাছ থেকে পিস্তল সদৃশ খেলনা পিস্তল, ছুরি, চাপাতি ও চাকু উদ্ধার করা হয়েছে। এছাড়া লুণ্ঠিত মোবাইল ফোন ও ল্যাপটপসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। রোববার সকালে তাদের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা সুযোগ পেলেই ধারালো অস্ত্র উঁচিয়ে পথচারীদের গতিরোধ করে সর্বস্ব ছিনিয়ে নিত। এসব ঘটনায় এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সম্প্রতি স্থানীয় জাঝর এলাকায় আইরিশ গার্মেন্ট কারখানার পাশে দুই জন পথচারীকে ছুরিকাঘাত করে মোবাইল সেট, ল্যাপটপ ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রায়হান ও পার্থ সাহা নামে দুইজন পথচারী আহত হন। তাদের মধ্যে পার্থ সাহা হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন। এ ঘটনায় গাছা থানায় একটি মামলা করা হয়।

এর আগে চলতি জানুয়ারি মাসেই আরেকটি ছিনতাই ঘটনায় এদের বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছিল। একের পর এক ছিনতাই ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিলে গাছা থানা পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতারে তৎপর হয়ে উঠে।

শনিবার রাতে গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেনের নেতৃত্বে এসআই মো: নাদির-উজ-জামান, এসআই মো: মনিরুজ্জামান ও এএসআই স্বপন অধিকারী সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় জাঝর ও বোর্ডবাজার এলাকায় অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারীদের গ্রেফতার করেন। পুলিশ অভিযান চালিয়ে এক রাতেই ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি কিছুটা স্বস্তি ফিরেছে।

এ ব্যাপারে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইসমাইল হোসেন বলেন, ‘মানুষের জান-মালের নিরাপত্তায় পুলিশ সর্বদা সতর্ক অবস্থানে রয়েছে। কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে অভিযান শুরু করেছি, কোনো ছিনতাইকারী, মাদক কারবারি এলাকায় থাকতে পারবে না, অপরাধ নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।’


আরো সংবাদ


premium cement
সাভারে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষ্যে লিফলেট বিতরণ রোহিঙ্গাদের নিয়ে আলোচনা করতে বাংলাদেশে যুক্তরাষ্ট্রের সহকারী সচিব রোহিঙ্গা শিবির পরিদর্শনে আসছেন মার্কিন সহকারি পররাষ্ট্রমন্ত্রী নয়েস সিরিয়ায় আবারো টহল শুরু করেছে মার্কিন নেতৃত্বাধীন বাহিনী নয়াপল্টনেই বিএনপির সমাবেশ হবে : রিজভী রাজশাহীতে সমাবেশের মঞ্চে মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতারা রোমাঞ্চিত লিটন বললেন হয়েছে স্বপ্ন পূরণ গারো পাহাড়ে পর্যটনের অপার সম্ভাবনায় নানাবিধ সমস্যা নক আউট পর্বের প্রথম ম্যাচে মাঠে নামছে নেদারল্যান্ডস ও যুক্তরাষ্ট্র শাহরুখের ওমরাহ’র ছবি দেখে ভক্তদের প্রতিক্রিয়া ‘মাশা আল্লাহ’ রাজশাহীতে সমাবেশে বন্ধ ইন্টারনেট সেবা

সকল