২৬ মে ২০২২
`

বেলাবতে কিশোরের লাশ উদ্ধার

বেলাবতে কিশোরের লাশ উদ্ধার - ফাইল ছবি

নরসিংদীরে বেলাবতে কিশোরের লাশ উদ্ধার করেছে বেলাব থানা পুলিশ। শনিবার উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চরছায়েট গ্রামের একটি কলা বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরছায়েট গ্রামের বাচ্ছু মিয়ার স্ত্রী রুহেনা বেগম সকাল বেলা লাশটি দেখতে পেয়ে আশপাশের লোকজনকে জানায়। লোকজন এসে বেলাব থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নরসিংদী মর্গে পাঠানো হয়েছে।

বেলাব থানার ওসি (তদন্ত) উত্তম কুমার রায় বলেন, আশপাশে খবর নিয়ে লাশটির কোনো পরিচয় পাওয়া যায়নি।


আরো সংবাদ


premium cement
কাশ্মিরের স্বাধীনতাকামী নেতা ইয়াসিন মালিকের যাবজ্জীবন কারাদণ্ড নবম ওয়েজ বোর্ড সংশোধন করে দ্রুত বাস্তবায়ন ও মহার্ঘ্য ভাতা প্রদানের দাবি বিএফইউজের শিল্পপতি জাহেদীর বাড়িতে সন্ত্রাসীদের হামলার শাস্তি দাবি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন খালেদা জিয়াকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী ২০২০ সালের অনার্স চতুর্র্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা ঘটনায় ২ আসামি গ্রেফতার

সকল