২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সখীপুরের বাসাইলে শীতার্তদের মাঝে দুই হাজার কম্বল বিতরণ

সখীপুরের বাসাইলে শীতার্তদের মাঝে দুই হাজার কম্বল বিতরণ - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয় তার নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করেছেন।

শুক্রবার বিকেল ৪টায় সখীপুর অনার্স আবাসিক মহিলা কলেজ ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায়-দুস্থ, এতিম ও শীতার্থদের মাঝে এক হাজার কম্বল এবং বাসাইল উপজেলার অসহায় ‍দুস্থ-এতিমদের মাঝে এক হাজার মোট দুই হাজার কম্বল নিজস্ব অর্থায়নে তিনি বিতরণ করেন।

শাহজাহান জয় বলেন, আমি অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে দুই হাজার কম্বল বিতরণ করেছি। এ শীতের মাঝে আমার আরো শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে আমি আশা করি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, সখীপুর আবাসিক অনার্স মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ রেনুবর রহমান, উপজেলা সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, যুবলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান খলিল, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আলমাস আজাদ, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু, তারেক কিবরিয়া সজীব, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল