২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত এবং শিশুসহ দু’জন আহত হয়েছে। তারা মোটরসাইকেল আরোহী ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের চরসিন্দুর মোক্তারপুর ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

নিহতের নাম, মাসুম (১৯)। তিনি গাজীপুরের কাপাসিয়া থানাধীন নাসেরা এলাকার মো: ফটিকের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের কালীগঞ্জ থানাধীন চরসিন্দুর মোক্তারপুর ব্রিজের উপর একটি মোটরসাইকেলের সাথে বিপরীতগামী অপর একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মাসুম ঘটনাস্থলেই নিহত ও শিশুসহ অপর দু’জন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদীর পলাশ হাসপাতালে নিয়ে যান। তাদের অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল