২২ মে ২০২২
`

শ্রীপুরে বিএনপির আহ্বায়ক কমিটির সভায় ২ গ্রুপে সংঘর্ষ, অফিস ভাংচুর


গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির নবগঠিত কমিটির মতবিনিময় সভায় হামলা চালিয়ে ভাংচুর করেছে দলের বিক্ষুব্ধ একটি অংশ।

এ সময় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। হামলার ঘটনায় তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রাকিবুল হাসানসহ পাঁচ জন আহত হয়েছে।

বুধবার বিকেলে মাওনা চৌরাস্তার মিজান সিটি কমপ্লেক্সে তেলিহাটি ইউনিয়ন বিএনপির কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। হামলার বিএনপির মতবিনিময় সভা পন্ড হয়ে যায়।

শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আক্তারুল আলম মাস্টার বলেন, গত ৮ অক্টোবর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হলেও প্রথমবারের মতো এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। দলের বিভিন্ন ইউনিট পুনর্গঠনের লক্ষ্যে সেখানে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হন। সভার শুরুতেই তেলিহাটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা দলবদ্ধভাবে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালায়। এ সময় ভবনের কাচের গ্লাস, দরজা ও জানালা ভাংচুর করে তারা। হামলায় সাবেক ছাত্রদল নেতা রাকিবসহ পাঁচজন আহত হয়েছে। রাকিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল বলেন, আহ্বায়ক কমিটিতে নিয়ম অনুযায়ী আমাদের ইউনিয়ন থেকে নেতাকর্মীদের অন্তর্ভূক্ত করা হয়নি। এ নিয়ে দলীয় নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এ বিষয়ে আমরা দলীয় মহাসচিব বরাবর আবেদন করেছি। এমন অবস্থায় আমাদের না জানিয়েই তারা মতবিনিময় সভার আয়োজন করে। আমরা প্রতিবাদ জানাতে গেলে তারা আমাদের ওপর হামলা করে।

মিজান গার্ডেনের স্বত্তাধিকারী মিজানুর রহমান জানান, তেলিহাটী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহজাহন মোড়ল তার দলবল নিয়ে বিএনপি কার্যালয় ছাড়াও ভবনের তিনটি কক্ষের আসবাবপত্র ও জানালার গ্লাস ভাংচুর করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলা ও ভাংচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement