২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

সেনা সদস্য খুন : ৩ যুবক আটক


নারায়ণগ‌ঞ্জের সি‌দ্ধিরগ‌ঞ্জে ছিনতাইকারী‌দের ছুরিকাঘা‌তে সেনা সদ‌স্যের নিহ‌তের ঘটনায় তিন যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। তারা হ‌লো জীবন, সুমন ও জুম্মন। ঘটনার ৭২ ঘণ্টার পর মঙ্গলবার তা‌দের গ্রেফতার করা হয়। তা‌দের কাছ থে‌কে ছিনতাই‌ ও হত‌্যাকা‌ণ্ডে ব‌্যবহৃত সুইচ গিয়ারটি (চাকু) উদ্ধার করা হ‌য়ে‌ছে।

গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী ব‌লে জা‌নি‌য়ে‌ছে সি‌দ্ধিরগঞ্জ থানা পু‌লিশ। তাদের বিরু‌দ্ধে থানায় দস‌্যুতা ও মাদকসহ একা‌ধিক মামলা র‌য়ে‌ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বুধবার দুপু‌রে সি‌দ্ধিরগঞ্জ থানার ওসি ম‌শিউর রহমান এক প্রেস ব্রিফিং‌য়ে জানান, গত ১৫ জানুয়া‌রি রাত সা‌ড়ে ৩টার দি‌কে সেনাবাহিনীর সদস্য শাহীন আলম সাত দিনের ছুটি কাটাতে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। এর আগে তিনি বন্ধু ফারহাবিবের বাসায় সিদ্ধিরগ‌ঞ্জের হিরাঝিল এলাকা রাতযাপন করতে যান। পথিমধ্যে মৌচাক বেঙ্গল প্যাসিফিক প্রাঃ লিমিটেড ১০ তলার মোড় নামক জায়গার সামনে তিনজন পেশাদার ছিনতাইকারী জীবন, সুমন ওর‌ফে বিয়ার সুমন ও জুম্মন অটোরিকশা যোগে এসে তাকে আক্রমণ করে। ছিনতাইকারীরা সৈনিক শাহীন আলমের কা‌ছে থাকা মানিব্যাগ, টাকা পয়সা ছিনতাইকালে ভিকটিম বাধা প্রদান করায় ছিনতাইকারী জীবন ও সুমন তাদের হাতে থাকা সুইচ গিয়ার দিয়ে সৈনিক শাহীন আলমকে উপর্যুপরি আঘাত করে। তাৎক্ষণিক সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সৈনিক শাহীন আলমকে উদ্ধার ক‌রে সাইনবোর্ড এলাকার প্রো-এ্যাকটিভ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত এ্যাম্বুলেন্সে ঢাকা সিএমএইচে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভোর সা‌ড়ে ৫টার শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, মর্মান্তিক এবং আলোচিত এই ক্লুলেস হত্যাকাণ্ডটি সংঘটিত হওয়ার পর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম তদন্তে নামেন এবং ঘটনার মাত্র ৭২ ঘণ্টার মধ্যে এই ক্লু‌লেস হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করেন। মঙ্গলবার গোপন সংবাদ ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঘটনায় জড়িত সকল আসামিকে চিহ্নিতপূর্বক গ্রেফতার করা হয় এবং ছিনতাই ও হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।


আরো সংবাদ


premium cement