১৬ মে ২০২২
`

৩০ মিনিট সময় দিয়ে মেলা বন্ধ করলেন ইউএনও


করোনার সংক্রমণ রোধে টাঙ্গাইলের সখীপুরে ফাইল্যা পাগলার (ফালু চাঁন) মেলা বন্ধ করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী।

আয়োজকদের ৩০ মিনিট সময় বেঁধে দিয়ে তিনি মেলা বন্ধ করে দেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার টার সময় উপজেলার দাড়িয়াপুর ফাইল্যা পাগলার মাজারে গিয়ে তিনি মেলা বন্ধের নির্দেশ দেন।

এ মেলায় আগত দর্শনার্থীদের স্থান ত্যাগ ও দোকানীদের দোকানপাট বন্ধ করতে এ সময় বেঁধে দিয়ে তিনি বলেন, যাদের মানত আছে তারা স্বাস্থ্য বিধি মেনে মানত সেরে চলে যাবেন। মাজার এবং মেলা চত্বরে অযথা কেউ ঘুরাঘুরি করবেন না। দেশে করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে সে জন্য প্রত্যেককে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সখীপুর থানা পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মো. সাইফুল
ইসলাম, মেলা উদযাপন কমিটির সভাপতি সাইফুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক মো. সানোয়ার হোসেন মাস্টার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী বলেন, আমি নিজে উপস্থিত
থেকে দোকান বন্ধ করে দিয়েছি। এছাড়াও পাঁচটি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছি। যাতে কেউ দোকানপাট খুলতে না পারে সে নির্দেশনা দিয়েছি।


আরো সংবাদ


premium cement
মিঠাপুকুরে স্লুইস গেট সংস্কারের অভাবে কয়েক হাজার কৃষকের স্বপ্ন পানিতে ভাসছে শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী

সকল