২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ে না করায় প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক আটক

- ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের সাথে অভিমান করে সাথী (১৫) নামের এক স্কুলছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছে।

রোববার রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাথী আক্তার আড়াইহাজার উপজেলার নয়াপাড়া গ্রামের ইয়াজুলের মেয়ে।

তার পরিবারের দাবি, বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিক হৃদয় তাকে বিষপ্রয়োগে হত্যা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাথী আক্তার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। গত দুই বছর ধরে তার প্রেম ছিল পাশের বাড়ির কমু শেখের ছেলে হৃদয়ের সাথে। রোববার সাথী আক্তার প্রেমিকের বাড়িতে যান এবং তাকে বিয়ে করার জন্য চাপ দেয়। কিন্তু প্রেমিক হৃদয় বিয়ে করতে রাজি না হওয়ায় সাথী আক্তার অভিমান করেন এবং বিষপানে আত্মহত্যা করেন।

তবে নিহতের মা নাসিমা আক্তার অভিযোগ করে বলেন, ‘আমার মেয়ে বিয়ের কথা তাকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক হৃদয় ও তার পরিবারের লোকজন তাকে জোর পূর্বক বিষাক্ত দ্রব্য (কেড়ির ট্যাবলেট) খাইয়েছেন।’

এ সংবাদ পেয়ে সাথী আক্তারের স্বজনরা তাকে আহত অবস্থায় প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। কিন্তু অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা যাওয়ার পথে সাথী আক্তার মারা যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এই ঘটনায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা করা হয়েছে। ময়নাতদন্তের আগে বিস্তারিত বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ

সকল