১৭ মে ২০২২
`

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হলেন সোনারগাঁওয়ের যুবক


বন্ধুদের সাথে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হয়েছেন মাজহারুল ইসলাম নামে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের এক যুবক।

রোববার (১৬ জানুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ‍যুবক জেলার সোনারগাঁওয়ের কাঁচপুরের বাইশটেকি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

লাশটি উদ্ধারের পর সোমবার (১৭ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তার নিহত হওয়ার বিষয়টি রহস্যজনক বলে জানিয়েছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, পরিষ্কারভাবে ঘটনাটি জানতে ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করতে হবে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম সিরাজ জানান, শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে কয়েকজন বন্ধুর সাথে ঢাকায় ঘুরতে গিয়েছিলেন নিহত যুবক মাজহারুল ইসলাম। ওইদিন রাত ১০টার দিকে নাফিজ নামের এক যুবক তার বাবার মোবাইলে ফোন দিয়ে জানান, মাজহারুল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি, তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন।

এ খবর শুনে তার স্বজনরা চিকিৎসার টাকা নিতে নাফিজকে কাঁচপুর আসতে বলেন। কিন্তু কাঁচপুর আসার কথা বলে নাফিজ মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপন চলে যান। পরে মাজহারুলের স্বজনরা তাকে না পেয়ে হাসপাতালে গিয়ে মাজহারুল ইসলামকে আইসিইউতে চিকিৎসাধীন দেখতে পান এবং সাথে সাথেই সোনারগাঁও থানা পুলিশকে অবহিত করেন। এরপর রোববার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মাজহারুল ইসলাম ইন্তেকাল করেন।

তিনি আরো জানান, নিহত মাজহারুল ইসলামের শরীরে সড়ক দুর্ঘটনার কোনো চিহ্ন নেই। তবে তার মাথায় আঘাত এবং তার পাশে ফুলে যাওয়ার চিহ্ন রয়েছে। বিষয়টি সন্দেহজনক মনে হলে তার লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের মামা মিলন মিয়া অভিযোগ করে বলেন, ‘এটা একটি হত্যাকাণ্ড। হত্যাটি সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ‘এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ঢাকা থেকে এনে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।’


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল