২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাদরাসাছাত্রী মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

মাদরাসাছাত্রী মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে - ফাইল ছবি

রাজবাড়ীতে ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে বাবার বিরুদ্ধে। ওই মেয়ে স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী। বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাকালিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বালিয়াকান্দি থানায় নিজেই মামলাটি দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০২১ সালের নভেম্বর মাসে ওই ভুক্তভোগীর মা তার নানাবাড়ি বেড়াতে গেলে অভিযুক্ত ব্যক্তি তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে কিছু জানাননি ভুক্তভোগী। একপর্যায়ে গত ডিসেম্বর মাসের শেষ দিকে পুনরায় তাকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে বাবা। এতে ওই ছাত্রী বিষয়টি আর গোপন না রেখে তার মায়ের কাছে সব খুলে বলে। গত ১২ জানুয়ারি ওই ছাত্রী ও তার মা বালিয়াকান্দি থানায় আসে। বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, দ্বিতীয়বার ঘটনার পর অভিযুক্ত ব্যক্তি এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি তাকে দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল