২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাসিকে ৩৭ কেন্দ্রের ফল ঘোষণা, আইভী পেলেন ২৮ হাজার ভোট

নাসিকে ৩০ কেন্দ্রের ফল ঘোষণা, ১০ হাজার ভোটে এগিয়ে আইভী - ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে এ পর্যন্ত ৩০টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। রোববার সকাল আটটা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে এসব কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

বিকেল ৫টার ঘোষিত ৩৭ কেন্দ্রের ভোটে নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ২৮ হাজার ৩৯ ভোট। একসময় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ১৫ হাজার ৫১৬ ভোট।

এদিকে নির্বাচনে বেশ কয়েকজন প্রার্থী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে টানা দুবার মেয়রের দায়িত্বে থাকা আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর খন্দকার।

এর আগেও তৈমূর খন্দকার বিএনপির হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন লড়েছেন। কিন্তু এবার নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও থেকে কোনো সহিংসতা বা উত্তেজনাকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি। দিনের শেষের দিকে অবশ্য তৈমূর খন্দকার বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়ার ও আটকের অভিযোগ করেন। এছাড়া কিছু জায়গায় ভোটারদের হয়রানি করার অভিযোগও আনেন।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল