২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আইভী না তৈমূর : ভোটগ্রহণ শেষ, গণনা শুরু

আইভী না তৈমূর : ভোটগ্রহণ শেষ, গণনা শুরু - ছবি : সংগ্রহ

শেষ হয়েছে অনেক আলোচনার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। এখন চলছে ভোটগণনা। এর মাধ্যমেই জানা যাবে, নাসিকের মেয়র কে হতে যাচ্ছেন।

এই নির্বাচনে বেশ কয়েকজন প্রার্থী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে টানা দুবার মেয়রের দায়িত্বে থাকা আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর খন্দকার।

তৈমূর খন্দকার এর আগে বিএনপির হয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে নির্বাচন লড়েছেন। কিন্তু এবার নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও থেকে কোনোরকম সহিংসতা বা উত্তেজনাকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি।

দিনের পরের দিকে অবশ্য তৈমূর খন্দকার বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়ার ও আটকের অভিযোগ করেন। এছাড়া কিছু জায়গায় ভোটারদের হয়রানি করার অভিযোগও আনেন।

করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ আর প্রকাশ্যে সভা সমাবেশ গণ-জমায়েতের উপর নিষেধাজ্ঞার প্রেক্ষাপটেই চলেছে এই ভোটাভুটি।

গত নভেম্বরের শেষ সপ্তাহে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা হয়।


আরো সংবাদ



premium cement
ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল

সকল