১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

নাসিকের ভোট উৎসব নষ্ট করলে কোনো ছাড় নয় : এসপি নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কেউ যেন নারায়ণগঞ্জের উৎসবমূখর নির্বাচনকে অশান্ত করতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্তক রয়েছে। কেউ যেন নির্বাচনের উৎসব, আমেজ নষ্ট করার চেষ্টা না করে। যদি করে তাহলে কোনো ছাড় দেয়া হবে না।

শনিবার সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় তার সাথে ছিলেন নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মাহফুজা বেগম।

এসপি বলেন, যাদের বয়স ১৮ বছরের বেশি তারা যেন জাতীয় পরিচয়পত্র নিয়ে বের হয়। কোনো বহিরাগতকে আমরা নারায়ণগঞ্জে প্রবেশ করতে দিবো না।

তিনি বলেন, ভোট কেন্দ্রে কিংবা ভোট কেন্দ্রের বাইরে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া হবে না।

ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্র আসার আহবান জানিয়ে পুলিশ সুপার বলেন, ভোট সুষ্ঠু হবে। নির্বাচনে যেই জিতুক না কেন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সমাপ্ত হবে। কোনো বাঁধা বিপত্তি এলে কঠোর হস্তে দমন করা হবে।


আরো সংবাদ


premium cement
নাসিক নির্বাচনে কাউন্সিলর পদে যারা জিতলেন ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের সভাপতি নাছির , সেক্রেটারি হামিদ বারিতে তেলজাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্প শীর্ষক মাঠ দিবস পালন তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রাজধানীতে অসহায় ও দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ জামায়াতের প্রকাশিত সংবাদের প্রতিবাদ হাকালুকির বননিধন বন্ধে ব্যবস্থা গ্রহণে আইনি নোটিশ ৫ দফা দাবি আদায়ে লংমার্চের হুঁশিয়ারি গণকর্মচারীদের নববর্ষে আতশবাজি ও ফানুস ওড়ানো বন্ধের নির্দেশনা চেয়ে রিট বাবুগঞ্জে যৌন নির্যাতনের পর নারীকে হত্যা, গ্রেফতার ২ ৭ দফা দাবিতে চুয়েট শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

সকল