১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে টাকার মালা গলায় দিয়ে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণার ছবি ভাইরাল

- ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে টাকার মালা গলায় দিয়ে মিছিল করেছেন তোফাজ্জল হোসেন নামে এক চেয়ারম্যান প্রার্থী। এ সময় কয়েক শ' মানুষ স্লোগান দিতে দিতে তার সাথে এগিয়ে যেতে দেখা যায়।

সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ওই চেয়ারম্যান প্রার্থীর এমন মিছিলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় সমালোচনার ঝড় ওঠে।

টাকার মালা গলায় নিয়ে মিছিল দেয়া তোফাজ্জল হোসেন শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তার বাবা মৃত হাবিবুর রহমানও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

জানা যায়, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। প্রতীক না পেয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের প্রার্থিতার ঘোষণা দিয়েছেন। সোমবার দুপুরে তিনি তার নির্বাচনী এলাকা বরমী থেকে প্রায় পাঁচ শতাধিক লোক নিয়ে পায়ে হেঁটে শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম দাখিল করেন।

প্রত্যক্ষদর্শী সোলায়মান, কফিল উদ্দিন ও হাবিবুর রহমান বলেন, ওই প্রার্থীর গলায় বিভিন্ন মূল্যমানের টাকার নোট ঝুলতে দেখেছেন যা খুবই দৃষ্টিকটু।

টাকার মালা গলায় দিয়ে এ ধরনের মিছিল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে কি না এমন প্রশ্নের জবাবে জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো: ইস্তাফিজুল হক বলেন, নির্বাচনের প্রচারনায় টাকার মালা গলায় দিয়ে কোনো প্রার্থীর এমন ধরনের মিছিল নিঃসন্দেহে অশোভন। তাই এসব আচরণ পরিহার করা উচিৎ।


আরো সংবাদ



premium cement