২৫ মে ২০২২
`

শ্রীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলা-যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মৃত হাবিবুল বাশার - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত যুবক হাবিবুল বাশার (৩৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো: খায়রুল প্রধানের ছেলে। তিনি কাওরাইদ বাজারে ঔষধের ব্যবসা করতো।

মৃত হাবিবুল বাশারের পিতা মোঃ খায়রুল প্রধান জানান, শনিবার সকালে হাবিবুল বাশার বাড়ি থেকে দোকানে উদ্দেশ্যে বের হন। রাতে তিনি বাড়িতে ফিরেননি। এরপর তার বাবা দোকানে এসে দোকান খোলা অবস্থায় দেখতে পান। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে পন্ডিতের ভিটা এলাকায় ঝুলন্ত লাশের খবর পেয়ে তা হাবিবুলের বলে শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, লাশের হাঁটু মাটিতে লেগেছিল এবং গলায় দড়ি লাগানো ছিল। এটা কোনো প্রকারেই আত্মহত্যা হতে পারে না। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করা দাবি জানান তাঁরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ


premium cement
প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা পুতিনকে হত্যার চেষ্টা নিয়ে বিতর্ক সন্তানরা ব্যর্থ হওয়ায় স্বপ্ন পূরণে ঢাবিতে ভর্তি হতে চান বেলায়েত আবার ৩ ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া মুশফিক : পরিপূর্ণ তৃপ্তিতে নিবিড় সম্পর্ক ভারত-আমেরিকার : বাইডেন ইমরান খানের আজাদি মার্চ আজ, ভণ্ডুল করতে শত শত গ্রেফতার কাশ্মিরের পুলিশ পদক থেকে বাদ শেখ আবদুল্লাহর ছবি, বসবে অশোক স্তম্ভ জ্ঞানবাপী মসজিদে মুসলমানদের প্রবেশ বন্ধের দাবিতে মামলা যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত বাংলাদেশের মানুষ পছন্দের সরকার নির্বাচন করতে পারা উচিত : মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস

সকল