১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলা-যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মৃত হাবিবুল বাশার - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত যুবক হাবিবুল বাশার (৩৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো: খায়রুল প্রধানের ছেলে। তিনি কাওরাইদ বাজারে ঔষধের ব্যবসা করতো।

মৃত হাবিবুল বাশারের পিতা মোঃ খায়রুল প্রধান জানান, শনিবার সকালে হাবিবুল বাশার বাড়ি থেকে দোকানে উদ্দেশ্যে বের হন। রাতে তিনি বাড়িতে ফিরেননি। এরপর তার বাবা দোকানে এসে দোকান খোলা অবস্থায় দেখতে পান। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে পন্ডিতের ভিটা এলাকায় ঝুলন্ত লাশের খবর পেয়ে তা হাবিবুলের বলে শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, লাশের হাঁটু মাটিতে লেগেছিল এবং গলায় দড়ি লাগানো ছিল। এটা কোনো প্রকারেই আত্মহত্যা হতে পারে না। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করা দাবি জানান তাঁরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল