১৭ আগস্ট ২০২২
`

শ্রীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলা-যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মৃত হাবিবুল বাশার - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের পন্ডিতের ভিটা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত যুবক হাবিবুল বাশার (৩৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মো: খায়রুল প্রধানের ছেলে। তিনি কাওরাইদ বাজারে ঔষধের ব্যবসা করতো।

মৃত হাবিবুল বাশারের পিতা মোঃ খায়রুল প্রধান জানান, শনিবার সকালে হাবিবুল বাশার বাড়ি থেকে দোকানে উদ্দেশ্যে বের হন। রাতে তিনি বাড়িতে ফিরেননি। এরপর তার বাবা দোকানে এসে দোকান খোলা অবস্থায় দেখতে পান। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে পন্ডিতের ভিটা এলাকায় ঝুলন্ত লাশের খবর পেয়ে তা হাবিবুলের বলে শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, লাশের হাঁটু মাটিতে লেগেছিল এবং গলায় দড়ি লাগানো ছিল। এটা কোনো প্রকারেই আত্মহত্যা হতে পারে না। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করা দাবি জানান তাঁরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ


premium cement
প্রথম রাউন্ড থেকেই বিদায় নিলেন সেরেনা, ওসাকা সেনবাগে রেনেসাঁ গণগ্রন্থাগারে মুক্তিযুদ্ধ ও মুজিব কর্নার উদ্বোধন ব্রাজিল-আর্জেন্টিনা বাছাইপর্বের ম্যাচ হচ্ছে না নেদারল্যান্ডসের বিপক্ষে ঘাম ঝড়িয়ে জিতলো পাকিস্তান এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ

সকল