২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন

নিখোঁজ ব্যবসায়ী-সংবাদ সম্মেলন-ঢাকার আশুলিয়ায়-ব্যবসায়ীকে অপহরণ
আশুলিয়ায় অপহরণের শিকার ব্যবসায়ী মামুনকে ফিরে পেতে পরিবারের সংবাদ সম্মেলন - ছবি - নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় মোঃ মামুন (৪২) নামের এক ব্যবসায়ীকে অপহরণের সাত দিন অতিবাহিত হলেও কোনো খোঁজ মিলেনি। তাকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে পরিবার। এসময় কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

রোববার বেলা ১১টায় আশুলিয়ার নলাম পালপাড়া এলাকায় অপহরণের শিকার ওই ব্যবসায়ীর নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অপহরণের শিকার মামুনরে স্ত্রী হেলেনা আক্তার। তিনি জানান, গত ২৯ নভেম্বর ২০২১ তারিখ সকালে নলাম-কাকড়ান ব্রিজের উপর দিয়ে হাটছিলেন মামুন। এসময় দুটি হায়েছ গাড়িতে করে আসা লোকজন তার স্বামীকে অপহরণ করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে নিয়ে গাড়িটি দ্রুত চলে যায়। পরে বিষয়টি আশুলিয়া থানা পুলিশসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করলেও এ অপহরণের ব্যাপারে কোনে তথ্য দিতে পারেনি। কোনো অভিযোগ বা জিডিও গ্রহণ করা হয়নি।

হেলেনা আরো জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে ভাইদের সাথে দীর্ঘদিন ধরে তার স্বামী মামুনের সাথে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে তার ভাই আব্দুল মান্নান এ অপহরণের সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ করেন তিনি। তার স্বামীকে ফিরে পেতে সংশ্লিষ্ট প্রশাসনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

মামুনের মেয়ে তৃষা আক্তার মীম জানায়, তার বাবাকে কে বা কারা অপহরণ করেছে তা নিশ্চিত নয়। তার বাবা বেঁচে আছে কিনা তাও জানা নেই। তার বাবাকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, অপহৃত মামুনের মেয়ে তৃষা আক্তার মীম, তায়েবা, ফুপু মিনু বেগম, শালিকা ডালিয়া বেগমসহ আরো অনেকে।

অপহরণের শিকার মোঃ মামুন আশুলিয়ার নলাম পালপাড়া এলাকার তারা মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসা করতেন।


আরো সংবাদ



premium cement