২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন : আইভী

ডা. সেলিনা হায়াৎ আইভী - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝে এবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন কাঙ্ক্ষিত প্রার্থীর হাতেই তুলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মানুষের হৃদয়ের স্পন্দন বুঝতে পেরেছেন। নারায়ণগঞ্জবাসী ও তৃণমূলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তৃণমূলের আশা ছিল নেত্রী আমাদের হতাশ করবেন না।

আইভী বলেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জবাসী আমাকে বিজয় নিশ্চিত করে দিতে পারবে বলে আমি প্রত্যাশা করি। আমার দলের যেসব নেতাকর্মী দিন-রাত অপেক্ষায় ছিলেন তাদেরসহ নমিনেশন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। গতবার আমি উন্নয়ন ও শান্তির বার্তা নিয়ে এসেছিলাম। এবারো সেই বার্তা অব্যাহত থাকবে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসীর সেবায় আমৃত্যু তাদের পাশে থাকার চেষ্টা করবো।

উল্লেখ্য, শুক্রবার রাতে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নাসিক নির্বাচনে মেয়র পদে নৌকার কাণ্ডারী হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। আর এই ঘোষণার সাথে সাথেই নারায়ণগঞ্জ নগরী স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে।


আরো সংবাদ



premium cement