০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

টঙ্গী থেকে অপহৃত শিশু ১১দিন পর ফরিদপুরে উদ্ধার

উদ্ধারকৃত অপহৃত শিশু আয়েশা সিদ্দিকা - নয়া দিগন্ত

গাজীপুরের টঙ্গী হতে পাঁচ মাসের এক শিশুকে অপহরণের ১১দিন পর বুধবার রাতে ফরিদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম- জোৎসনা আক্তার (৩২)। তিনি ফরিদপুরের ভাঙ্গা থানার চন্ডিদাসদী সোনাখোলা এলাকার উজ্জ্বল হোসেনের স্ত্রী।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন পূর্ব আরিচপুরের বেলতলা মধুমিতা এলাকায় সপরিবারে থাকেন পান্না আক্তার ওরফে খুকু মনি (২০)। তার গ্রামের বাড়ি নেত্রকোনার কেন্দুয়া থানাধীন বাসাটি এলাকায়। গত ১৯ নবেম্বর ননদ পরিচয়ে জোৎস্না আসেন খুকু মনির টঙ্গীর বাসায়। এসে দু’দিন অবস্থান করেন। পরদিন কোনো এক সময় সুযোগ বুঝে খুকু মনির পাঁচ মাসের শিশুকন্যা আয়েশা সিদ্দিকাকে নিয়ে পালিয়ে যান জ্যোৎস্না। শিশুটিকে খুঁজে কোথাও না পেয়ে ২৪ নবেম্বর টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরী করেন ভিক্টিমের মা।

জিএমপি’র উপকমিশনার (অপরাধ দক্ষিণ বিভাগ) মোহাম্মদ ইলতুৎমিশ বলেন, টঙ্গী পূর্ব থানা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিশু আয়েশাকে উদ্ধার ও আসামিকে গ্রেফতার অভিযানে নামেন। পরে পুলিশ ভিক্টিমের বাসার এলাকার সিসি ক্যামেরা ফুটেজ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের ভাঙ্গা থানাধীন মালিগ্রাম এলাকায় আসামির অবস্থান নিশ্চিত হয়। বুধবার রাতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে অপহৃত শিশু আয়েশা সিদ্দিকাকে উদ্ধার এবং অপহরণকারী জোৎসনা আক্তারকে গ্রেফতার করে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ


premium cement