২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ, একই পরিবারের ৪ জন আহত

ফ্ল্যাটে জমে থাকা গ্যাস বিস্ফোরণ-ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ
ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ, ৪ জন আহত - ফাইল ছবি

মুন্সীগঞ্জে চারতলা ভবনের একটি ফ্ল্যাটে জমে থাকা গ্যাস বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার চরমুক্তারপর এলাকার জয়নাল আবেদীনের বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাওসার (৩৬), শান্তা (২৩) এবং তাদের দুই শিশু ইয়াসিন (৫) ও নোহর(৩)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরের থাই গ্লাসের জানালা ভেঙে যায় ও বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। এসময় ঘরে থাকা গৃহকর্তা কাওসার ও তার স্ত্রী শান্তাসহ দুই শিশু ইয়াসিন ও নোহর অগ্নিদগ্ধ হন। বিস্ফোরণের পর প্রতিবেশীরা তাদের উদ্ধার করেন।

এ বিষয়ে সদর থানার ওসি (তদন্ত) রাজিব খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বন্ধ ঘরে গ্যাস জমে বিস্ফোরণ হতে পারে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল