২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ, একই পরিবারের ৪ জন আহত

ফ্ল্যাটে জমে থাকা গ্যাস বিস্ফোরণ-ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ
ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণ, ৪ জন আহত - ফাইল ছবি

মুন্সীগঞ্জে চারতলা ভবনের একটি ফ্ল্যাটে জমে থাকা গ্যাস বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার চরমুক্তারপর এলাকার জয়নাল আবেদীনের বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাওসার (৩৬), শান্তা (২৩) এবং তাদের দুই শিশু ইয়াসিন (৫) ও নোহর(৩)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরের থাই গ্লাসের জানালা ভেঙে যায় ও বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। এসময় ঘরে থাকা গৃহকর্তা কাওসার ও তার স্ত্রী শান্তাসহ দুই শিশু ইয়াসিন ও নোহর অগ্নিদগ্ধ হন। বিস্ফোরণের পর প্রতিবেশীরা তাদের উদ্ধার করেন।

এ বিষয়ে সদর থানার ওসি (তদন্ত) রাজিব খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বন্ধ ঘরে গ্যাস জমে বিস্ফোরণ হতে পারে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্নতাকর্মী নিহত জীবননগরে বাওড়ে নৌকা ডুবে পাহারাদারের মৃত্যু

সকল