১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

কালকিনিতে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা


পারিবারিক কলহের জেরে মাদারীপুরের কালকিনিতে স্ত্রীর সাথে অভিমান করে লিটন হাওলাদার (৫০) নামে এক দিনমজুর স্বামী বিষপানে আত্মহত্যা করেছে।
নিহত লিটন উপজেলার রমজানপুর এলাকার চড়আইরকান্দি গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, লিটন হাওলাদারের সাথে তার স্ত্রী রাশিদা বেগমের বেশ কিছুদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

এর জেরে বুধবার সন্ধ্যায় আবার দুজনের মাঝে তর্কবিতর্ক হয়। একপর্যায় লিটন নিজ ঘরের মধ্যে বসে বিষপান করে। এতে করে সে গুরুতর আহত হয়ে পড়ে। পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত লিটনের স্ত্রী রাশিদা বেগম বলেন, কি জন্য আমার স্বামী আকত্মহত্যা করেছে তা আমি জানিনা।

স্থানীয় ইউপি সদস্য শাহআলম শিকদার বলেন, আমি স্থানীয় আজিজ সরদারসহ এলাকার বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি যে, নিহত লিটন হাওলাদারের স্ত্রীর পরকীয়ার বিষয় নিয়ে লিটন হাওলাদার একেই এলাকার লিটন বেপারীর কাছে সমাধানের জন্য যান। কিন্তু লিটন উল্টো নিহত লিটন হাওলাদারকে জুতাপেটা করে। এ অপমান সইতে না পেরে লিটন বিষপানে আত্মহত্যা করেছে বলে আমরা জেনেছি।

অভিযুক্ত লিটন বেপারীর স্ত্রী শিল্পি বেগম জানান, আমার স্বামী লিটনকে কোনো জুতাপেটা করেনি। এ অভিযোগ মিথ্যা।

কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বলেন, লিটন হাওলাদার আত্মহত্যা করেছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ


premium cement
টিকা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু ‘ভাই’ সম্বোধনে গণমাধ্যম কর্মীর উপর ক্ষেপলেন নির্বাচন কর্মকর্তা নির্বাচন কমিশনার নিয়োগ আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রিসভায় স্বাস্থ্যবিধি মানাতে সরকার ‘অ্যাকশনে’ যাবে : মন্ত্রিপরিষদ সচিব নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন দেশে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ ভ্যাকসিন সার্টিফিকেট বহন করা বাধ্যতামূলক করল ফরাসি পার্লামেন্ট

সকল